শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দ: সুনামগঞ্জে হতদরিদ্র ১৩৮ টি পরিবার ও ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে সৌর বিদ্যুৎ বিতরণ

দ: সুনামগঞ্জে হতদরিদ্র ১৩৮ টি পরিবার ও ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে সৌর বিদ্যুৎ বিতরণ

স্টাফ রিপোর্টারঃ শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে জেলার দক্ষিণ সুনামগঞ্জে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুর ১২ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার তেঘরিয়াস্থ গ্রীণ হাউজিং এন্ড এনার্জি লিমিটেডের অফিসে উপজেলার অসহায় হতদরিদ্র ১৩৮ টি পরিবার ও ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে মাঝে এসি সিস্টেম ৮০০ ওয়াটের এই সৌর বিদ্যুৎ বিতরণ করা হয়।

সৌর বিদ্যুৎ বিতরণে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আফরোজ মিয়া, গ্রীণ হাউজিং এনার্জি লিমিটেডের জিএম ইসলাম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিক সামিউল কবির, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মতিউর রহমান, জয়কলস ইউপির ৯ নং ওয়ার্ডের সদস্য সুনু দেব, উপজেলা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ হোসেন, ছাত্রলীগ নেতা নিতাই দাস ও মসরুর রেজা  প্রমুখ।

উপস্থিত বক্তারা বলেন, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ তা বাস্থবায়ন হচ্ছে। আজ আপনাদের মাঝে সুনামগঞ্জের অহংকার প্রিয় নেতা এম এ মান্নান মহুদয়ের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরন করা হচ্ছে, এই মানুষটি সবসময় আপনাদের কথা ভাবেন, আপনাদের ছেলে মেয়েরা যাতে ভালোভাবে লেখাপড়া করতে পারে তার জন্য গরীব দু:খী পরিবারকে সৌর বিদ্যুৎ দিচ্ছেন। আর এম এ মান্নানের মত নেতা পাওয়া আমাদের সাত জনমের ভাগ্য, এম এ মান্নান মহুদয়ের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না সবদিকেই উনার উন্নয়নের বিচরণ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com